ritupornaকলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের বাড়ি থেকে কয়েক লাখ টাকা মূল্যের সোনা ও হীরের গয়না উধাও হয়ে গেছে। রোববার এই বিষয়ে ঋতুপর্ণা সেনগুপ্ত কলকাতার লেক থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। তাঁর অভিযোগের ভিত্তিতে পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে।

ঋতুপর্ণা বলেছেন, ‘গয়না না পেয়েই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছি। এর থেকে বেশি আর কিছু বলা আমার পক্ষে সম্ভব নয়।’ অন্যদিকে, পুলিশ সূত্রে জানা গেছে, কলকাতার লেক গার্ডেন্স এলাকার ওই বাড়িতে অভিনেত্রী ও তাঁর মা থাকেন। রোববার বাড়িতে তাঁরা কিছু গয়না খোঁজাখুঁজি করতে গিয়ে দেখেন, অর্ধেকের বেশি গয়না পাওয়া যাচ্ছে না। বাড়ির আলমারিসহ বিভিন্ন স্থানে খুঁজেও তাঁরা সেই গয়না পাননি। এর পরই লেক থানায় অভিযোগ দায়ের করেন অভিনেত্রী।

প্রাথমিকভাবে তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, এই বাড়িতে বেশ কয়েকজন পরিচারক এবং পরিচারিকা রয়েছেন। অথচ যে জায়গায় অভিনেত্রী অলংকারগুলো রাখেন, সেই আলমারি ভাঙা হয়নি। যা দেখে পুলিশের অনুমান, সম্ভবত আস্তে আস্তে এই সোনা বা হীরের গয়নাগুলোকে সরিয়ে ফেলা হয়েছে।

তবে এই ঘটনার পেছনে বাড়ির কারো হাত রয়েছে বলেই মনে করছে পুলিশ। তবে কে বা কারা এই ঘটনার সঙ্গে জড়িত তা খুঁজে দেখছে পুলিশ। এরই মধ্যে হাইফাই এই সেলিব্রেটির গয়না চুরিতে নড়েচড়ে বসেছে রাজ্য গোয়েন্দা বিভাগের কর্মকর্তারাও। ঘটনাস্থলে গিয়ে ঋতুপর্ণার বাড়ির অন্য লোকদের সঙ্গেও কথা বলেছেন গোয়েন্দা কর্মকর্তারা।